Media Tunes

Media Tunes is an Online Base Media Station. Media Tunes Published Bangla & English News, Brings You Latest Bangla News Online. Get Breaking News From The Most Reliable Bangladesh Online Media.

Click On

LightBlog

Saturday, July 15, 2017

ভিলেন নায়িকাকে কিডন্যাপ করার পর দুজনের কথাকথপন



______পড়ে দেখুন মজা পাবেন:





ভিলেন নায়িকাকে কিডন্যাপ করার
পর
দুজনের কথাকথপন,,
নায়িকা:ওই শইতান তুই আমার লাইক
পাবি
কিন্তু কমেন্ট পাবিনা।
ভিলেন :হি হা হা আমি তোর কমেন্ট
কি
করবো লাইকিতো চাই।।
এমন সময় নায়ক দেয়াল ভেঙে এসে
বলছে
বদমাইশ আমার জানের লাইক কেউ
নিতে
পারবেনা,,,,ওই ঢিস ঢিসা,,,,দুইজনের
মারামারি চলছে ,এমন সময় ভিলেনের
ছোট ভাই বলছে ওই কুদ্দুস (নায়ক) তোর
প্রিয়তমারআইডি এখন আমার কাছে।।
ভিলেন:সাব্বাশ সাব্বাশ এইনা হলে
আমার ছোট ভাই।
ভিলেন:শোন কুদ্দুস তুই যদি তোর
প্রেমিকার আইডি ফিরে পেতে চাস
তাহলে তোকে আমার প্রোফাইলে
লাইক
দিতে হবে।
নায়িকা :না কুদ্দুস না আমার আইডির
যা
হয়ে যাই যাক।কিন্তু তুমি ওই শইতানের
প্রোফাইলে লাইক দিওনা।।
নায়ক লাইক দিতে যাবে এমন সময়
নায়কের ছোট ভাই এসে বলছে ভাইয়া
তুমি ওই দিকটায় ব্লক মারো আমি
এদিকটাই দেখছি।।
প্রায় সব ভিলেন ব্লক মারা শেষ এমন
সময়
মার্ক জুকারবার্গ এসে বলছে না তোমরা ব্লক
নিজের
হাতে তুলে নিওনা।
আমরা এদের
অনেকদিন ধরে ডিসেবল করার জন্য
খুজছিলাম।
--------মজা পাইলে লাইক মাস্ট.......

No comments:

Post a Comment

Your ADS in This Blog

Adbox